শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী আঁখি শঙ্কামুক্ত নন : চিকিৎসক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ জানুয়ারি, ২০২৩ ৫:৩২ অপরাহ্ণ

রাজধানীর মিরপুরের পল্লবীর সাড়ে এগারোর শুটিং স্পটে দগ্ধ ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা। শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন সোমবার (৩০ জানুয়ারি) ঢাকা পোস্টকে এ কথা বলেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে শারমিন আঁখির স্বামী রাহাত কবির বলেন, ঘটনার দিন আমি তাকে শুটিং স্পটে নামিয়ে দিয়ে আসি। শুটিং স্পটের আমার অনেক সহকর্মী ছিল তাদের সঙ্গে দেখা করার জন্য আমি ভেতরে যাই। আমার স্ত্রী শুটিংয়ের জন্য মেকআপ নিয়ে ওয়াশরুমে ঢুকে। কিছুক্ষণ পর একটা বিকট শব্দ হয়। পরে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি আঁখির পা-মুখ-হাত সব ঝলসে গেছে এবং চামড়া উঠে গেছে। সঙ্গে সঙ্গে আমরা তাকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যাই। যেতে যেতে আঁখির কাছে ঘটনার বিষয়ে জানতে চাই। সে আমাকে জানায়, মেকআপ রুম থেকে মেকআপ নিয়ে ওয়াশরুমে যায়। ওয়াশরুমে যাওয়ার পর লাইটের আলো কিছুক্ষণের কমে যায়। সঙ্গে সঙ্গেই বিস্ফোরণ ঘটে। এরপর সে আর কিছু বলতে পারেনি।

তিনি বলেন, ওই বিল্ডিংটা নতুন করে করা হয়েছে। এই বিল্ডিংয়ে দ্বিতীয় শুটিং চলছিল। বাথরুমটি অনেক সাফোকেট ছিল, রঙ করায় রঙেরও গন্ধ পাওয়া যাচ্ছিল। আমাদের ধারণা, ভেতরে গ্যাস জাতীয় কিছু থাকার কারণে এই বিস্ফোরণ ঘটেছে।

 

আঁখির জন্য সবার কাছে দোয়া চান তার স্বামী। রাহাত কবির বলেন, চিকিৎসার জানিয়েছেন— তার অবস্থা আশঙ্কাজনক তবে তার শ্বাসনালী পোড়েনি, সে কথা বলতে পারছে। তার সুস্থ হতে অনেক সময় লাগবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন