রায়পুরে ট্রাকের চাপায় স্কুলছাত্রী নিহত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১:১৯ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ট্রাকচাপায় ফাহিমা আক্তার জুই নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রায়পুর-লক্ষ্মীপুর সড়কের সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাহিমা উপজেলার সোনাপুর এলাকার মো. জসিমের মেয়ে ও সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

এদিকে দুর্ঘটনায় ছাত্রীর মৃত্যুর প্রতিবাদে ওই বিদ্যালয় ও সোনাপুর দাখিল মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা সড়ক অবরোধ ও বিক্ষোভ করে। এতে সড়কের দুই-পাশে যানজট দেখা দেয়।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, বিদ্যালয় যাওয়ার জন্য জুই সকালে বাড়ি থেকে বের হয়। বিদ্যালয়ের কাছাকাছি গিয়ে সড়ক পারাপারের সময় দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই বিদ্যালয় ও সোনাপুর দাখিল মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে ঘাতক ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসিম উল হক ইমরান জানান, নিহত ছাত্রীর মরদেহ উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন