শাকিব খানের নতুন নায়িকা সালওয়া!

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ

পরিচালক ওয়াজেদ আলী সুমনের নাম ঠিক না হওয়া একটি সিনেমায় জুটি বাঁধতে চলেছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান ও  মিস ওয়ার্ড বাংলাদেশ ২০১৮ সালের  প্রথম রানার আপ নিশাত নাওয়ার সালওয়া। শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন সালওয়া।

তবে চুক্তিবদ্ধ না হওয়া পর্যন্ত সিনেমাটি নিয়ে মুখ খুলতে রাজি নন নিশাত নাওয়ার সালওয়া। আর এই প্রসঙ্গে কথা বলতে পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।

যদিও এর আগে এই সিনেমাটি নিয়ে পরিচালক ওয়াজেদ আলী সুমন জানিয়েছিলেন, ‘শাকিব খানকে নিয়ে একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা চলছে। তবে এখনো কোন কিছুই চূড়ান্ত হয়। সবকিছু চূড়ান্ত হলে তখন মন্তব্য করতে পারবো।’

নিশাত নাওয়ার সালওয়া

তখন সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে চিত্রনায়িকা জাহরা মিতুর অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত ব্যাটে বলে না হওয়ায় নতুন নায়িকা নিয়ে সিনেমাটি শুরু করছেন শাকিব।

জানা গেছে, সিনেমাটির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল।

নিশাত নাওয়ার সালওয়া এর আগে মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ শিরোমামের একটি সিনেমায় কাজ করছেন। এছাড়া ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় বুবলির সঙ্গে জুটি বেঁধে ‘ক্যাপ্টেন খান’ সিনেমায় কাজ করেছেন শাকিব খান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন