৪ মণ গোশত বিতরণ করলেন যুবলীগ নেতা বায়েজীদ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ জুলাই, ২০২২ ৭:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে আল্লাহর সন্তুষ্টি অর্জনের যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া নিম্ন আয়ের মানুষের জন্য একটি গরু কুরবানী দিয়েছেন। রোববার (১০ জুলাই) সকালে ঈদের নামাজ শেষে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নে লুধুয়া ভূঁইয়া বাড়িতে গরুটি কুরবানি দেওয়া হয়। পরে ১ কেজি করে ১৫০ পরিবারের মাঝে আল্লাহর সন্তুষ্টি অর্জনে প্রায় ৪ মণ গোশত বিতরণ করা হয়।

এসম ৪-৫ জন শিশু কুরবানির গোশত হাত নিয়ে ছবি তুলেছেন। তাদের এক হাতে গোশতের প্যাকেট থাকলেও অন্য হাতে ছিল কাগজের লিপলেট। এতে লেখা ছিল ‘ঈদ মোবারক বায়েজীদ ভূঁইয়া’।

বায়েজীদ ভূঁইয়া জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও জেলা যুবলীগের সভাপতি প্রার্থী।

শিশু ইয়াসিন আরাফাত, মাইনুল ইসলাম ও হাছিবুর রহমান জানায়, তাদের কুরবানির জন্য গরু কেনা হয়নি। তাদের পরিবারে কুরবানি ইচ্ছে থাকলেও সাধ্য নেই৷ বাবার উপার্জনে সংসার চললেও বাড়তি ইচ্ছে পূরণ অসম্ভব। আল্লাহর সন্তুষ্টি অর্জনে সকলেই পশু কুরবানি দেয়। বড় হলে তারাও নিজের উপার্জনের টাকায় পশু কুরবানি দেবে। ঈদের নামাজ শেষে মোনাজাতে আল্লাহর কাছে তাদের চাওয়া ছিল, আল্লাহ যেন তাদেরকে কুরবানি দেওয়ার মতো সামর্থ্য দেয়।

যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, কুরবানি হচ্ছে আল্লাহর সন্তুষ্টি অর্জনের অন্যতম মাধ্যম। ১৫০ জন মানুষকে গোশত দিতে পেরে মনে প্রশান্তি এসেছে। আল্লাহ যেন এ কুরবানি কবুল করেন, সেজন্য সবার দোয়া প্রার্থী। একই সঙ্গে স্থানীয়দের নিয়ে ঈদ আনন্দ উপভোগ কর‍তে পেরেছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন