১১ নভেম্বর রাজধানীতে চাকরি মেলা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ অক্টোবর, ২০১৭ ১১:২৮ অপরাহ্ণ

আগামী ১১ নভেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) তে চাকরি মেলার আয়োজন করেছে কাজী আইটি। এতে সহযোগিতা করছে আইসিটি মন্ত্রণালয়।

কাজী আইটির প্রধান নির্বাহী মাইক কাজী এ তথ্য জানিয়ে বলেন,  ‘কাজী আইটি ক্যারিয়ার বুট ক্যাম্প’ নামে চাকরি মেলা আগামী ১১ নভেম্বর সকাল আটটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে। যারা মেলায় অংশগ্রহণ করবে তাদের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য কোন ফি লাগবে না। আমাদের কাজী আইটি ফেসবুক পেইজে গেলে রেজিস্টেশন লিংক https://goo.gl/haex9P পাওয়া যাবে। হয়তো ১৫ থেকে ২০ হাজার রেজিস্ট্রেশন করবে। সেখান থেকে বাছাই করে ছয় হাজার চাকরি প্রার্থীদের নিয়ে দিনব্যাপী ক্যারিয়ার বুট ক্যাম্প হবে। ৮ নভেম্বর রেজিস্ট্রেশনের শেষ সময়।

যারা গ্রাজুয়েশন করেছে তারাই রেজিস্ট্রেশন করতে পারবে জানিয়ে মাইক কাজী বলেন, আমরা ফ্রেসার নিব, ম্যানেজার নিব, টিম লিডার নিব, বিভিন্ন পজিশনে আমরা লোক নিয়োগ দিব। যে যেটার যোগ্য সে অনুয়ায়ী রেজিস্ট্রেশন করবে।

ফিউচার লিডারের লিড কনসালটেন্ট ও সিইও কাজী এম আহমেদ, মোটিভেশনাল স্পিকার জি. সামদানি ডন, টেনমিনিট স্কুল ডটকম অনলাইন স্কুলের উদ্যোক্তা আয়মান সাদিকসহ অরো অনেকে চাকরি মেলায় অংশগ্রহণকারীদের ট্রেনিং দেবে বলে জানান মাইক কাজী। রয়েছে ব্যতিক্রমী অনেক আয়োজন যা বাংলাদেশে আগে হয়নি বলে আমি মনে করি।

চাকরি মেলার দিন কয়েকজনকে নিয়োগ দেয়া হবে জানিয়ে মাইক কাজী বলেন, বাকিরা আমাদের স্বাভাবিক নিয়মে আসবে। আমাদের কোন লিমিট নেই কয়জন নিয়োগ দেব। সমাপনী অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক উপস্থিত থাকবেন বলে জানান তিনি।

তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান কাজী আইটি সেন্টার লিমিটেড কনসালটিং, টেকনোলজি, আউটসোর্সিং ও পরবর্তী প্রজন্মের সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন