হজ্বের জন্য জমানো টাকা কর্মহীনদের দান করলেন পুলিশ অফিসার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ মে, ২০২০ ৯:২৪ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা:  লক্ষ্মীপুরের  রামগঞ্জ থানার বিদায় এবং রাঙ্গামাটি জেলার ডিএসবিতে কর্মরত পুলিশ অফিসার এস.আই জহির উদ্দিন হজ্বের জন্য জমানো দুই লক্ষ টাকা দিয়ে রামগঞ্জ ও কবিরহাট উপজেলার ১৫০ কর্মহীন পরিবারে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করছে।

মঙ্গলবার ও বুধবার নিজে ও প্রতিনিধির মাধ্যমে গৃহে থাকা পরিবারগুলোর বসতঘরে তা পৌঁছে দেওয়া হচ্ছে।

পুলিশ অফিসার জহির উদ্দিন বলেন, পবিত্র হজ্ব পালন করার উদ্দেশ্যে একটি ব্যাংক হিসেব খুলে বেতনের টাকা থেকে একটি অংশ প্রতি মাসে জমা রেখেছি। এই পর্যন্ত দুই লক্ষ টাকা জমা হয়েছে। দেশে করোনা ভাইরাসে দিনমজুর পরিবারগুলো কর্মহীন হয়ে ঘরে অবস্থান করায় খাদ্য সংকট দেখা দিয়েছে। পুলিশের দায়িত্ব পালনের পাশাপাশি কর্মহীন মানুষের খাদ্য সংকটের কথা বিবেচনা করে হজ্বের জন্য জমানো টাকা তুলে মানুষের মাঝে বিতরণ করছি।তবে বিগত সময় আমি যেসব প্রতিবন্ধিদের বসতঘর, ব্যবসা প্রতিষ্ঠান করে দিয়েছি, যেসব দরিদ্র মেয়েদের বিয়েতে সহযোগীতা করেছি। সেসব পরিবারগুলোকে অগ্রাধিকার দিয়েছি।

জহির উদ্দিন আরো বলেন,আল্লাহপাক বেচে রাখলে টাকা জমিয়ে হজ্বে যেতে পারবো। কিন্তু দেশের এমন মহামারিতে মানুষের পাশে দাঁড়ানোর সৌভাগ্য হয় তো আর হবে না। আমার চাকুরী জীবনে অনেক ধনকুপের মালিক দেখেছি,যারা এখন পর্যন্ত মানুষের পাশে দাঁড়িয়ে নিরব ভুমিকা পালন করছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন