সড়ক দুর্ঘটনার কবলে চিত্রনায়িকা মাহিয়া মাহি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০১৯ ৬:০৮ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার অগ্নি খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি সড়ক দুর্ঘটনায় আহত। গতকাল ভৈরবের বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে দুর্ঘটনার মুখোমুখি হন জনপ্রিয় এই নায়িকা। তবে অল্পের জন্য রক্ষা পান তিনি, তবে ক্ষতিগ্রস্ত হয়েছে তার গাড়িটি।

দুর্ঘটনার বিষয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, ‘আমি নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলাম। ভৈরব বাসস্ট্যান্ড মোড়ে সিগনালে আমি গাড়িটি থামালে হঠাৎ করে বাসটি আমার গাড়িকে ধাক্কা দেয়। এতে আমার গাড়ীর হেডলাইসহ কিছু অংশ ভেঙে যায়। আল্লাহ বাঁচিয়ে দিয়েছেন। গাড়ির উপর দিয়ে গেছে। এরচেয়ে বড় দুর্ঘটনা ঘটতে পার তো।

পুলিশকে ধন্যবাদ জানিয়ে মাহি আরও বলেন, দুর্ঘটনার পরপরই আমি পুলিশকে অভিযোগ করি। তারা তাৎক্ষণিক আমাকে সহযোগিতা করেছেন। ক্ষতিপূরণও পেয়েছি। তবে এটা কোনও বিষয় নয়, সচেতনভাবে গাড়ি চালালে এমন ঘটনা থেকে রক্ষা পাওয়া যাবে সেটা যেন আমরা সবাই করি। তহলে হয়তো দেশে দুর্ঘটনার সংখ্যা কমে যাবে।

জানা গেছে , সিনেমার শুটিং শুটিং করতে ঢাকা থেকে শ্রীমঙ্গলে যাওয়ার পথেভৈরবের দুর্জয় মোড়ে ঢাকা-মহাখালীগামী ‘বস পরিবহন’ নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে মাহির প্রাইভেটকারের। দুর্ঘটনায় মাহির প্রাইভেটকারের হেডলাইটসহ সামনের দিকের বেশকিছু অংশ ভেঙে যায়।

পরে বিষয়টি ভৈরবের পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে ‘বস পরিবহন’ এর যাত্রীবাহী বাসটি আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ভরব থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান বাসটির পরিবহনের প্রতিনিধি মিজানুর রহমান পাটোয়ারীকে ঘটনা জানিয়ে ক্ষতিপূরণ বাবদ ১৫ হাজার টাকা জরিমানা করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন