স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে লক্ষ্মীপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৬ মার্চ, ২০২১ ১২:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে লক্ষ্মীপুরে বিনামূল্যে ৫ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) সকালে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান এ চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন। জেলা পরিষদের উদ্যোগে এ আয়োজন করা হয়।

 

পরিষদ প্রাঙ্গণে আয়োজিত চিকিৎসা ক্যাম্প উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা, মাহবুবুল হক মাহবুবসহ আরো অনেকে।

পরিষদ সূত্র জানায়, স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে জেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকালে মুক্তিযোদ্ধা স্মৃতিফলক ও গণকবরে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানানো হয়। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণেই ৫ শতাধিক অসহায় মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়। এ কার্যক্রমে লায়ন’স ক্লাব অব লক্ষ্মীপুর সেন্ট্রাল সার্বিক সহযোগীতা করেছে।

 

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. শাহজাহান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব আমরা স্বাধীনতা অর্জন করেছি। এ স্বাধীনতা আমাদের হাজার বছরের শ্রেষ্ঠ অর্জন। বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদ ও আমার সহযোদ্ধাদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানাচ্ছি।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন