স্বচ্ছ রাজনীতি করতে- যুবলীগ সম্পাদক প্রার্থী নোমান

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ২:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘদিন পর লক্ষ্মীপুর জেলা যুবলীগের সম্মেলন হচ্ছে। এতে আনন্দ- উদ্দিপনায় রয়েছেন নেতাকর্মীরা। সম্মেলন আগামী ২৩ নভেম্বর। সম্মেলনকে ঘিরে শহরের গুরুত্বপূর্ণ স্থানে দেওয়া হয়েছে নানান রকমের তোরণ। শুভেচ্ছা জানানো হচ্ছে কেন্দ্রীয় নেতাদের। থাকছে প্রছন্দের প্রার্থীর ছবি। তবে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকলেও বিনা প্রতিদন্ধিতায় রয়েছেন সভাপতি প্রার্থী সালাহ উদ্দিন টিপু।

সাধারণ সম্পাদক পদে এগিয়ে আছেন স্থানীয় নেতাকর্মীবান্ধব আবদুল্লাহ আল নোমান।বায়েজিদ ভুঁইয়া সাধারণ সম্পাদক পদপ্রার্থী বলেও জানাগেছে।আবদুল্লাহ আল নোমান যুবলীগের রাজনীতিতে স্বচ্ছতার বহি:প্রকাশ করতে চান।

তরুণ যুবলীগ সাধারণ সম্পাদক প্রার্থী নোমান ১৯৯৮ সালে সদর উপজেলার উষাকান্দি ৪নং ওয়ার্ড ও ২০১২ সালে বশিকপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। এছাড়াও বর্তমানে তিনি  লক্ষ্মীপুর জেলা যুবলীগের সদস্য। মুজিব আদর্শীয় কর্মীবান্ধব নোমান লক্ষ্মীপুর জেলা যুবলীগকে আরো সক্রিয় ও আদর্শবান করে তুললে প্রচেষ্টা করবে।

আবদুল্লাহ আল নোমান ১৯৮৬ সালের ১৬ অক্টোবর লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের উখিয়ায় কান্দি গ্রামে জন্ম গ্রহণ করেন।তিনি একই গ্রামের হাজি আবুল কাশেম ছেলে।

আবদুল্লাহ আল নোমান বলেন, দল থেকে আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। কাউন্সিলরদের ভোট আর কেন্দ্রীয় নেতারা যোগ্য মনে করলে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হবো বলে আমি আশাবাদী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন