সাইমুন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ জুন, ২০২০ ১১:২৮ অপরাহ্ণ

নোয়াখালীর সোনাইমুড়ীতে মাদরাসা ছাত্র সাইমুন হত্যা মামলার প্রধান আসামি মীর হোসেন মিরাকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ জুন) ভোরে ঢাকার মোহাম্মদবাগের একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত, মীর হোসেন সোনাইমুড়ী পৌরসভা ৫ নং ওয়ার্ড আলোকপাড়া আশরাফ আলী ব্যাপারী বাড়ির এছাক মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত মীর হোসেন মিরাকে জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি টিপ ছুরি ঘটনাস্থল থেকে ২ শত ফুট দক্ষিণে রেলওয়ে ব্রিজের নিচ থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে তাকে আটক করা হয়। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

উল্লেখ্য, গত ৯ জুন বিকেলে ফুটবল খেলার মাঠে আলোকপাড়া গ্রামের আশরাফ আলী ব্যপারী বাড়ির এছাক মিয়ার ছেলে মীর হোসেন মিরার সাথে ফুটবল খেলাকে কেন্দ্র করে একই গ্রামের শিমুলের তর্কবিতর্ক হয়। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে শিমুল তার বড় ভাই সাইমুনের সঙ্গে বাজারের উদ্দেশে রওনা হন। এ সময় শিমুলকে ছূরিকাঘাত করার সময় তার বড় ভাই সাইমুন এগিয়ে এলে তাকেও উপর্যপুরি ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাইমুনের বাবা সামছু উদ্দিন বাদী হয়ে মীর হোসেন মিরাকে প্রধান আসামি করে আট জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে সোনাইমুড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন