সাংবাদিক কাজল কায়েসের মা আর নেই !

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০২১ ২:০৩ পূর্বাহ্ণ

সাংবাদিক কাজল কায়েসের মা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাহির রাজিউন)। কায়েস দৈনিক কালের কন্ঠ ও জাগোনিউজের লক্ষ্মীপুর প্রতিনিধি।

 

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে নোয়াখালীর প্রাইম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রায়পুর পৌরসভার উত্তর দেনায়েতপুর এলাকায় তাঁর নামাজের জানাযা বুধবার সকাল ১১ টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

এরআগে বার্ধক্য জনিত কারণে দীর্ঘদিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

তার মৃত্যুতে সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল (এমপি), জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, লক্ষ্মীপুর জজ আদালতের পিপি জসিম উদ্দিন, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু ও জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ শোক প্রকাশ করেছেন।

 

প্রসঙ্গত : ২০১৮ সালের ১৫ অক্টোবর তার বাবা লাল মিয়া বার্ধক্য জনিত কারনে মারা গেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন