ইউপি নির্বাচনে রামগতি-কমলনগরে নৌকা পেলেন যারা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২১ ১১:৪০ অপরাহ্ণ

দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স, চরমার্টিন ও চরকাদিরা এ তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।নির্বাচন কমিশন কর্তৃক এ তফসিল ঘোষণার পর পরই সরগরম হয়ে উঠেছে নির্বাচনী এলাকা। নির্বাচন ঘিরে তৎপরতা বেড়েছে সম্ভাব্য চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের।

এ ইউনিয়নগুলোতে দলীয় প্রার্থী ঘোষনা করেছে আওয়ামী লীগ।

এতে চরলরেন্স ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান একেএম নুরুল আমিন মাস্টার, চরমার্টিন ইউনিয়নে পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলী মিয়া, চরকাদিরা ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম সাগরকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষনা করা হয়।

 

এদিকে রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান তওহীদুল ইসলামকে নৌকা প্রতীক দেয়া হয়।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. জায়েদুল হোসেন চৌধুরী জানান, আগামী ১৭ অক্টোবর এ নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ দিন। ২০ অক্টোবর মনোনয়নপত্র বাছাই, ২৬ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন। ১১ নভেম্বর ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কমলনগরের ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন