সন্ধ্যায় বাসায় ফিরতে পারেন খালেদা জিয়া

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ জুন, ২০২২ ৩:৪৬ অপরাহ্ণ

হাসপাতালে করোনা রোগীর সংখ্যা বাড়তে থাকায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আজ শুক্রবারই হাসপাতাল থেকে বাসায় নেয়া হতে পারে বলে জানিয়েছেন তার চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন।

তিনি জানান, বিকেলে ম্যাডামের কিছু প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা আছে। তারপর উনাকে বাসায় নিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। মূলত করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে হাসপাতালে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া, যেহেতু অনেক করোনা পেশেন্ট আসছেন, সেসব কারণও একটা বড় ব্যাপার বলেও জানান জাহিদ হোসেন।

এদিকে, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানাতে আজ বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করবে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ। এ হাসপাতালে গত ১০ জুন থেকে চিকিৎসাধীন খালেদা জিয়া।

প্রসঙ্গত, গত ১০ জুন রাতে হঠাৎ অসুস্থ হওয়ায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়াকে ভর্তি করানো হয়। এরপর তার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। পর দিন শনিবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হার্টে সফলভাবে রিং পরানো হয়েছে।

এরপর ১৫ জুন দুপুরে খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউ থেকে কেবিনে দেয়া হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন