শেখ হাসিনার রাতের ঘুম হয় না, মানুষকে বাঁচাতে-কাদের

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ নভেম্বর, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ দেশের অপশক্তি জঙ্গীবাদের বিরুদ্ধে কাজ করে আর জঙ্গীবাদ হচ্ছে বিএনপির ঠিকানা। তার পরও ফখরুল বার বার মিথ্যাচার করেই যাচ্ছে। শেখ হাসিনার রাতের ঘুম হয় না, মানুষকে বাঁচাতে। তত্ত্বাবধায়ক সরকার মৃত। মৃত ইস্যুকে জীবিত করতে চায় বিএনপি। আমরা বিশ্ব সংকটের জন্য একটু বিপদে পড়েছি। আর এ সংকট নিয়ে বিএনপি রাজনীতি করে। এগুলো পুঁজি করে মানুষকে সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে দিচ্ছে। তারা সরকারের পতন চায়। সারা বিশ্বে আমাদের চেয়েও বহুগুণ বেশি সংকট রয়েছে।

 

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন মন্ত্রী।

 

জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্ভোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলন মঞ্চে উঠেন কেন্দ্রীয় নেতারা।

 

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম ও প্রধান বক্তা যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ।

 

 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি রয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক উপ কমিটির সহ-সম্পাদক এমএ মমিন পাটওয়ারী, কেন্দ্রীয় যুবলীগ নেতা শামকছুল।ইসলাম পাটওয়ারীসহ অনেকে।

 

সম্মেলনে মীয়া গোলাম ফারুক পিংকুকে সভাপতি ,শফিকুল ইসলামকে সহ-সভাপতি, ডাঃ এহছানুল কবির জগলুকে সহ-সভাপতি ও এডভোকেট নুরউদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

এর আগে সবশেষ ২০১৫ সালের ৩ মার্চ জেলা স্টেডিয়ামে লক্ষ্মীপুর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তখনও মীয়া গোলাম ফারুক পিংকুকে সভাপতি ও এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নকে সাধারণ সম্পাদক।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন