লুডু খেলায় বাজির টাকা না দেওয়ায় এসিড নিক্ষেপ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ নভেম্বর, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ

কুমিল্লার হোমনায় মোবাইলে লুডু খেলার বাজির টাকা না পেয়ে তামিম নামের (১৮) এক যুবকের ওপর এসিড নিক্ষেপ করেছে মো. সবুজ মিয়া (২৩) নামের এক স্বর্ণকার। পরে এলাকাবাসী স্বর্ণকারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এবং তামিমকে হোমনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার বিকেলে দিকে হোমনা পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের লটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এসিড আক্রান্ত তামিম লটিয়া গ্রামের সাধন মিয়ার ছেলে। আর স্বর্ণকার সবুজ মিয়া (২৩) উপজেলার নিলখী স্বর্ণকার পাড়ার রেকমত আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, নিলখী স্বর্ণকার পাড়ার রেকমত আলীর ছেলে সবুজ মিয়া লটিয়া গ্রামে স্বর্ণের দোকান চালান। তিনি প্রতিদিন মোবাইলে বাজি ধরে লুডু খেলেন। আজ ৫০০ টাকা বাজিতে তামিম মিয়ার সাথে লুডু খেলায় জিতে যান। কিন্ত তামিম বাজির টাকা না দেওয়ায় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে সবুজ মিয়া তার দোকান থেকে এসিড এনে তামিমের উপর নিক্ষেপ করেন।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আবুল কায়েস আকন্দ জানান, এসআই সেকান্দর মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্বর্ণকার সবুজ মিয়াকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মোবাইল লুডু খেলার টাকা না দেওয়ায় সে এসিড নিক্ষেপ করেছে বলে স্বীকার করেছে। এ বিষয়ে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন