লক্ষ্মীপুর-২ আসনে প্রার্থী স্বামী-স্ত্রী

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০২৩ ৯:২১ অপরাহ্ণ

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নুরউদ্দিন চৌধুরী নয়ন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার স্ত্রী রুবিনা ইয়াসমিন লুবনা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পৃথকভাবে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহানের কাছে তারা মনোয়নপত্র জমা দেন।

নুরউদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুর-২ আসনের বর্তমান সদস্য সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্ত্রী লুবনার মনোনয়নপত্র জমার বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, কোনো কারণে মনোনয়নপত্র বাতিল হলে প্রার্থীই দায়ী হবেন। আর দল থেকে ডামি প্রার্থীর কথা বলা হয়েছে। এ কারণেই আমার স্ত্রীসহ কয়েকজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

তবে রুবিনা ইয়াসমিন লুবনা বলেন, কাগজে-কলমে আমরা প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়ে থাকবো। আমাদের প্রতীকও ভিন্ন হবে।

নয়ন-লুবনা ছাড়াও লক্ষ্মীপুর-২ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী বোরহান উদ্দিন আহমেদ মিঠু, তৃণমূল বিএনপির প্রার্থী  আবদুল্লাহ আল মাসুদ, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শরীফুল ইসলাম, জাসদের আমির হোসেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মোরশেদ আলম, স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম, আমরা ক’জন মুজিব সেনার প্রতিষ্ঠাতা সভাপতি এএফ জসিম উদ্দিন আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জহির হোসেন, ইমাম উদ্দিন সুমন, মনসুর রহমান ও ফরহাদ মিয়া।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন