লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন যারা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। এতে জেলার ৫ টি ওয়ার্ডে সদস্য ও ২টি সংরক্ষিত নারী ওয়ার্ডে সদস্য পদে ইভিএমে ভোটগ্রহণ হয়। এরমধ্যে সদর ও কমলনগর উপজেলায় ১ ভোটে এগিয়ে থেকে দুই প্রার্থী সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কার্যালয় সূত্র জানায়, সদর উপজেলায় আলমগীর হোসেন (তালা) ৯৮ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বেলায়েত হোসেন (বৈদ্যুতিক পাখা) ৯৭ ভোট পেয়েছেন। কমলনগর উপজেলায় মনিরুল ইসলাম রিপু (তালা) ৪৬ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী গিয়াগ উদ্দিন মোল্লা (কল) ৪৫ ভোট পেয়েছেন। এছাড়া রায়পুর উপজেলায় এবিএম ইয়াহিয়া বিন জাকারিয়া মামুন, রামগঞ্জে সৈকত মাহমুদ শামছু ও রামগতিতে মেজবাহ উদ্দিন হেলাল সদস্য নির্বাচিত হন। জেলার ২ টি সংরক্ষিত নারী ওয়ার্ডে শারমিন জাহান অরিন ও তাহমিনা আক্তার সদস্য নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, জেলা পরিষদ নির্বাচনের ভোটার ছিলেন ৮২০ জন। ৫ ওয়ার্ডে সদস্য প্রার্থী ছিলেন ১৬ জন ও সংরক্ষিত ওয়ার্ডে নারী প্রার্থী ছিলেন ১০ জন। সকাল ৯ টা থেকে স্ব স্ব উপজেলা পরিষদে ৬ টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে সদর উপজেলায় ৫ জন, কমলনগরে ২ জন, রামগতিতে ৬ জন ভোটার উপস্থিত ছিলেন না।

লক্ষ্মীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন