লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্যপদে প্রার্থী ফয়সল আহমেদ রতন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ আগস্ট, ২০২২ ৫:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা থেকে জেলা পরিষদের প্রার্থী হচ্ছেন ফয়সল আহমেদ রতন। তিনি তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

 

এর আগে দুইবার এ ইউনিয়নের চেয়ারম্যান পদে দায়িত্বে ছিলেন ফয়সল আহমেদ রতন।

 

প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করে রতন বলেন, কমলনগর উপকূলীয় অঞ্চল। এখানের জনগণ উপকূলীয় প্রভাবে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়ে থাকে। আমি বিজয়ী হলে তাদের পাশে থেকে কাজ করবো। এজন্য আমি জেলা পরিষদের সদস্য পদে প্রার্থী হয়েছি।

 

রতন তোরাবগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ‍ও বৃহত্তর রামগতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃত মহিউদ্দিন আহমেদ সেলিমের ছেলে। তার দাদাও দীর্ঘ বছর বৃহত্তর চর পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

 

প্রসঙ্গত : ষষ্ঠতম কমিশন সভা শেষে মঙ্গলবার (২৩ আগস্ট) নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ নির্বাচনের তিন পার্বত্য জেলা বাদে ৬১টি জেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা দেন।

তিনি বলেন, তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ভোটগ্রহণ ১৭ অক্টোবর।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন