লক্ষ্মীপুরে স্বাস্থ্য সহকারীর পিটুনিতে হাসপাতালে বৃদ্ধ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ জুলাই, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ডেউয়া ফল গাছের একটি ডাল ভাঙার অভিযোগে আবদুল হক (৭০) নামে এক বৃদ্ধকে মারধর করা হয়েছে। বুধবার (৬ জুলাই) সকালে তার ছেলে জাকির হোসেন এ ঘটনায় সদর মডেল থানায় আবু সাঈদ নামে এক স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। বেলা সাড়ে ১১ টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত বৃদ্ধ সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নের আকবর মিঝি বাড়ীর মৃত আনোয়ারুল হকের ছেলে।

অভিযুক্ত আবু সাঈদ একই এলাকার আব্দুল ওয়াদুদ মাস্টারে ছেলে। তিইন হামছাদি ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী।

অভিযোগ সূত্র জানা যায়, ৩ জুলাই রাতের অন্ধকারে কে বা কারা আবু সাঈদের বাড়ির ডেউয়া গাছের একটি ডাল ভেঙে ফেলে। পরদিন দুপুরে তিনি সন্দেহজনকভাবে আবদুল হককে জিজ্ঞাসা করেন। এতে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তিনি বৃদ্ধ আবদুল হককে এলোপাতাড়ি লাথি-ঘুষি মেরে আহত করেন। পরে স্বজনরা আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করেন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্বাস্থ্য সহকারী আবু সাঈদ বলেন, আবদুল হক গাছের ডাল ভেঙেছেন কিনা আমি তা জানতে চেয়েছি। এনিয়ে আমাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। মারধরের অভিযোগ সঠিক নয়।

সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, উভয়পক্ষকে থানায় ডাকা হয়েছে। দু’পক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, অভিযোগটি তদন্তের জন্য এসআইকে দায়িত্ব দেওয়া হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন