লক্ষ্মীপুরে স্ত্রী-মেয়েসহ সাবেক সেনাসদস্যকে পিটিয়ে জখম

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে স্ত্রী শাহিন আক্তার ও মেয়ে ইশরাত জাহান তন্ত্রসহ সাবেক সেনাসদস্য ইসমাইল হোসেনকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের উত্তর শ্যামগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

পিটিয়ে আহতের তাদের ঘরে অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। পরে আহতদের সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে শ্যামগঞ্জ গ্রামের চৌকিদার বাড়ির মৃত আব্বাস মিয়ার ছেলে-মেয়েদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে। ভাইয়েরা জোরপূর্বক বোনদের জমি না দিয়ে নয়ছয় করছেন।

অন্যদিকে আব্বাস মিয়ার বড় ছেলে আমানত উল্লাহ ও ছোট ছেলে বেলাল হোসেনের সঙ্গে তাদের ভাই সাবেক সেনাসদস্য ইসমাইলের বিরোধ রয়েছে। এ বিরোধ নিয়ে রোববার উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের সালিশ-বৈঠক ছিল। ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নুর তত্ত্বাবধানে বৈঠক পরিচালনা হচ্ছিল।

কিন্তু আমান উল্লাহ ও বেলাল বৈঠকের বিরোধিতা করে পরিষদ থেকে ক্ষীপ্ত হয়ে চলে যান। এ সময় তারা ইসমাইলকে মারধরের হুমকি দেন। পরে ইসমাইল বাড়ি গেলে বেলাল তাকে দা নিয়ে ধাওয়া করেন।

একপর্যায়ে বেলাল ও আমানত উল্লাহ হামলা চালিয়ে ইসমাইল, তার স্ত্রী-মেয়েকে পিটিয়ে আহত করেন। পরে ইসমাইলের স্ত্রী-মেয়েকে ঘরে তালা দিয়ে আমানত ও বেলাল অবরুদ্ধ করে রাখেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মহসিন বলেন, দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন