লক্ষ্মীপুরে সাত্তার ট্রাস্টের ঈদবস্ত্র বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৬ মে, ২০১৮ ৬:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদরে তিন হাজার অসহায় নারী-পুরুষকে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। শনিবার (২৬ মে) দিনব্যাপী অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে উপজেলার ৫টি ইউনিয়নে এসব দেওয়া হয়। 
ওই ট্রাস্ট সূত্র জানায়, প্রতি বছর অসহায় মানুষকে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী দেওয়া হয়। এর ধারাবাহিতকায় শনিবার সদর উপজেলার মান্দারী, হাজিরপাড়া, চন্দ্রগঞ্জ, দিঘলী ও কুশাখালী ইউনিয়নের দুই হাজার নারী পুরুষকে শাড়ি-লুঙ্গি দেওয়া হয়েছে। প্রত্যেক ইউনিয়নে ৪ শ’ শাড়ি-লুঙ্গি দেওয়া হয়। এছাড়াও উপজেলার বটতলি গ্রামের ট্রাস্টের কার্যালয়ে এক হাজার মানুষকে চাল, আলু, পেঁয়াজ, তেল ও ছনার ডালসহ ইফতার সামগ্রী দেওয়া হয়।

বস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ট্রাস্টের চেয়ারম্যান ও কারিগরি শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার, জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, ইউপি চেয়ারম্যান মিজানুর রহিম, সামছুল ইসলাম বাবুল পাটওয়ারী, নুরুল ইসলাম বাবুল, শেখ মুজিব ও নুরুল আমিন।

এ ব্যাপারে এমএ সাত্তার বলেন, মানবিক সমাজ গঠনে সরকারের পাশাপাশি বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসা প্রয়োজন। রমজানে গরীব-দুঃখী মানুষ কষ্টে থাকে। এজন্য ৩ হাজার মানুষকে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে রমজানে উপজেলার প্রতিটি ইউনিয়নে আমাদের এ কার্যক্রম চলবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন