লক্ষ্মীপুরে যুবলীগ নেতার শাড়ি-লুঙ্গি পেয়েছে ১৪০০ নারী পুরুষ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ মে, ২০২১ ৬:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রায়পুরে মানবিক যুবলীগের ব্যানারে ১ হাজার ৪০০ নারী-পুরুষের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। এরমধ্যে উপজেলার কেরোয়া ইউনিয়নের ১ হাজার ২০০ অসহায় নারী-পুরুষকে শাড়ি-লুঙ্গি ও ২ শতাধিক নেতাকর্মীকে পাঞ্জাবি দেওয়া হয়েছে। রোববার (৯ মে) বিকেলে জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে এসব বিতরণ করা হয়। এ উপলক্ষে কেরোয়া লুধুয়া ভূঁইয়া বাড়িতে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সমাজসেবক সাইদুল বাকিন ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাকি বিল্লাহর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর, সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।

জানা গেছে, করোনার শুরু থেকেই বায়েজীদ ভূঁইয়া যুবলীগের পক্ষ থেকে অসহায়-কর্মহীন মানুষের পাশে রয়েছেন। অসহায় কৃষকের ধান কেটে দেওয়াসহ খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তাও করেছেন। প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে তিনি অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছেন। করোনাকালীন কর্মহীন হয়ে পড়া মানুষগুলো নতুন পোশাক কিনতে পারেনি। ঈদে তাদের মুখে হাসি ফোটাতে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে। গত একমাসে বিভিন্ন সময় প্রায় ৫০০ কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়। এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতকর্মীদেরকে পাঞ্জাবি উপহার দেওয়া হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন