লক্ষ্মীপুরে ম্যাজিস্ট্রেট আদালতের নামে চলছে রেজিষ্টেশন বিহীন মোটরসাইকেল

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০১৯ ৮:০৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাম ব্যাবহার করে চলছে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল।

সোমবার (১৮ নভেম্ববর) বিকেলে আদালত প্রাঙ্গনে একটি নেভি-ব্লু কালারের পালসার মোটরসাইকেলের সামনে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, লক্ষ্মীপুর লেখা দেখা যায়। ওই মোটরসাইকেলর পেছনে রেজিষ্ট্রেশন নম্বর ছিল না।

কিছুক্ষণ পরেই হেলমেট পরিহিত আরো দুজনকে সাদা কালারের আরেকটি মোটরসাইকেল নিয়ে আদালত থেকে বের হতে দেখা যায়। তাদের মোটরসাইকেলেও কোন রেজিষ্ট্রেশন নম্বর নেই। সামনে লেখা ছিল চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, লক্ষ্মীপুর।

জানা গেছে, নেভি ব্লু কালারের পালসার মোটরসাইকেলটি ব্যবহার করছে নিশাদ হাওলাদার। তিনি লক্ষ্মীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নেজারত শাখার চতুর্থ শ্রেণির কর্মচারী।


অভিযোগ রয়েছে নিশাদ এ মোটরসাইকেল ব্যবহার করে বিভিন্ন স্থানে মোহড়া দিচ্ছে। আতংকিত করছে সাধারণ মানুষদেরকে। তার নিজ এলাকায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের নামে প্রভাব খাটিয়ে একাধিক অপকর্মের সাথে জড়িত রয়েছে নিশাদ। আদালতের নামের মোটরসাইকেলটি ব্যবহার করে বিভিন্নভাবে প্রতারণা করছে বলেও স্থানীয়দের অভিযোগ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিশাদ বলেন, মোটরসাইকেলে এমন লেখার অধিকার আমার আছে। তাই আমি ব্যবহার করছি। আমার মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন নম্বর প্রয়োজন নেই।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন