লক্ষ্মীপুরে মেয়র প্রার্থী মতলবের আনুষ্ঠানিক প্রচারণা বিকেলে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র প্রার্থী আবদুল মতলব আনুষ্ঠানিক প্রচারণায় নামছেন আজ বৃহস্পতিবার বিকেলে। তিনি জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক। এরআগেও মতলব দলের একাংশের নেতাকর্মীদের নিয়ে করোনা সংকটে সচেতনতামূলক প্রচার-প্রচারণাসহ খাদ্য সহায়তা দিয়েছেন অসহায় লোকজনকে।

এদিকে লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র আবু তাহেরের নেতৃত্বাধীন পরিষদের মেয়াদোত্তীর্ণ হলেও এখনও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। তবে শীঘ্রই এ পৌরসভার তফসিল ঘোষণা হওয়ার ঈঙ্গিত দিয়ে নির্বাচন কমিশনের একটি সূত্র দাবি করছে, তফসিল না হলে সময়ের ব্যবধানে প্রশাসক নিয়োগ করা হবে।

স্থানীয়ভাবে জানা গেছে, আজ বিকেলে মতলব আনুষ্ঠানিক প্রচারণায় নামছেন। তিনি শহরের উত্তর তেমুহনী থেকে দক্ষিন তেমুহনী হয়ে ঝুমুর পর্যন্ত গণসংযোগ করার কথা রয়েছে। এতে বিভিন্ন ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেওয়ার কথা রয়েছে। এসময় আওয়ামী লীগ সরকারের জাতীয় ও স্থানীয় প্রধান গুরুত্বপূর্ণ উন্নয়নসমূহ জনগণের কাছে লিফলেট দিয়ে তুলে ধরবেন।

আবদুল মতলব বলেন, আমি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে বঙ্গবন্ধুর একজন কর্মী হয়েছি। রাজনীতি করতে গিয়ে বিএনপি-জামায়াতের রোষানলে পড়ে হামলা-মামলা, হয়রানির শিকার হয়েছি। তবুও কারো রক্তচক্ষুর সঙ্গে আপোষ করিনি। একটু সুন্দর ও আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে আমি প্রার্থী হয়েছি। প্রধানমন্ত্রী ত্যাগ-শ্রম বিবেচনায় করে আমাকে মনোনয়ন দিবেন বলে আমি আশাবাদী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন