লক্ষ্মীপুরে মামলা তুলে না নেয়ায় ব্যবসায়ীকে মারধর

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি, ২০১৯ ৯:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে পূর্ব শত্রুতার জের ধরে রফিকুল ইসলাম(৬০) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মোঃ জহির হোসেনের বিরুদ্ধে। জহির একই গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের লামচরী গ্রামের আফসার উদ্দিন ব্যাপারি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।পরে পুলিশের সহায়তায় ব্যবসায়ীকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

স্থানীয়রা জানায়, ওই গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে  জহির হোসেন, সোহেল, মামুন, হাসানসহ ৮-১০ জন লোক রফিকুল ইসলামের উপর অতর্কিতভাবে হামলা করে। পায়ে ও পিঠে আঘাত করলে ঘটনাস্থলে তার জ্ঞান হারিয়ে যায়। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। সদর থানা পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

এই মামলা তুলে নিতে আমাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছিলো জহির সন্ত্রাসী ও তার লোকেরা। তার কাছে অস্ত্রও আছে। সে রাতে পালিয়ে পালিয়ে থাকে। দিনে মানুষের ওপর অত্যাচার চালায়। হুমকি ধামকি দেয়।

এবিষয়ে রফিকুল ইসলাম বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় জহির হোসেনের নাম উল্লেখ করে চারজনের নামে অভিযোগ করে।অভিযোগটি আমালে নিয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) প্রেমানন্দ মন্ডলকে আইনানুগ ব্যবস্থা নিতে বলা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন