লক্ষ্মীপুরে মমতাজ রাখবেন বক্তব্য, গাইবেন গানও

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ নভেম্বর, ২০১৭ ১:৩১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরবাসীকে মাতাতে আসছেন মমতাজ। সরাসরি উপভোগ করা যাবে তার কনসার্ট। তিনি আওয়ামীলীগের এমপি। বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে যুবলীগের সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় গাইবেন গান। হারিয়ে যাওয়া সেই জনপ্রিয় গানগুলো পরিবেশন করে দর্শকদের মন কাড়বেন বলে আশা রাখছেন ভক্তরা।

দূর দুরান্ত থেকে হাজার হাজার শ্রোতা আসবেন বলেও শোনা গেছে। মমতাজ ব্যক্তিগতভাবে রাজনীতিতে সময় দিলেও কমেনি তার গানের জনপ্রিয়তা। বর্তমানে তিনি সংসদ সদস্য হলেও এখনো তায় পরিচয় জনপ্রিয় কন্ঠ শিল্পী। লক্ষ্মীপুর জেলা যুবলীগের সম্মেলন উপলক্ষে মমতাজ বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত থাকবেন।

পরে সাংস্কৃতি অনুষ্ঠানকে গানে গানে মাতিয়ে তুলবেন বলে জানান জেলা যুবলীগের সংশিষ্ট্রিরা। এনিয়ে গত কয়েকদিন সজ্জ্বিত করা হয়েছে লক্ষ্মীপুর পৌর শহরের বিভিন্ন গুরুত্বপুর্ন স্থান। আলোকসজ্জ্বায় সজ্জিত করছে লক্ষ্মীপুর সামাদ উচ্চ বিদ্যালয়ের মাঠ।দৃষ্টি নন্দিত ঝর্ণা স্থাপন করা হয়েছে পুকুরের মাঝ খানে।

মমতাজের ভক্ত লক্ষ্মীপুর আবিরনগর গ্রামের আলী হায়দার টুটুল বলেন, মমতাজের গানের ভক্ত কমেনি। তার গান এখনো জনপ্রিয়। আমার ঘুম ভাঙ্গাইয়া গেলরে মরার কুকিলা, যৌবন একটা গোললিফ সিগারেট, বুকটা ফাইট্ট্রা যায়, আগে যদি জানতামরে বন্ধু ইত্যাদি গান দিয়ে মঞ্চ মাতাবেন বলে আশা করছেন তার এ ভক্ত।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন