লক্ষ্মীপুরে বাড়ি ফেরার পথে যুবককে কুপিয়ে অর্ধলাখ টাকা ছিনতাই

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ অক্টোবর, ২০২৩ ৪:০১ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে জিহাদুল ইসলাম জিহাদ নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে ছিনতাইকারীরা। এ সময় তার কাছে থাকা ৫৭ হাজার টাকা নিয়ে যায় তারা। ঘটনার সময় তার চোখও উপড়ে ফেলার চেষ্টা করা হয়।

শনিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদের জনতা বেকারি এলাকায় এ ঘটনা ঘটে। আহত জিহাদ সদর হাসপাতালে চিকিৎসাধীন। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে ভুক্তভোগীর সঙ্গে কথা বলেছে।

জিহাদ সদর উপজেলার টুমচর ইউনিয়নের টুমচর গ্রামের বাসিন্দা ও কিষোয়ান কোম্পানির সেলস রিপ্রেজেনটেটিভ (এসআর)।

ভুক্তভোগীর স্বজনরা জানান, রাতে জিহাদ শহর থেকে অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। পথে অটোরিকশা গতিরোধ করে ছিনতাইকারীরা। তাকে রিকশা থেকে নামিয়ে মারধর করা হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। পরে ডান চোখ আঙ্গুল দিয়ে উপড়ে ফেলার চেষ্টা করে। জিহাদের পকেটে থাকা ৫৭ হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা। খবর পেয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন বলেন, মাথায় জখম হয়েছে। কয়েকটি সেলাই করতে হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভুক্তভোগীর সঙ্গেও কথা বলা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন