ফের কৃষ হয়ে আসছেন হৃতিক রোশন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ অক্টোবর, ২০২৩ ৪:১২ অপরাহ্ণ

কৃষ হয়ে ফিরছেন হৃতিক রোশন! কৃষ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ভাগের ছবির স্ক্রিপ্টে রাজি হয়েছেন তিনি। এই সুপারহিরোর ছবির স্ক্রিপ্ট লিখেছেন অভিনেতার বাবা তথা চিত্রপরিচালক রাকেশ রোশন। যদিও বাবার লেখা স্ক্রিপ্টে বেশ কিছু বদল এনেছেন অভিনেতা। হৃতিক নিজের মতো একাধিক ইনপুট দিয়েছেন এই ছবিতে।

জানা গেছে, আগামী বছর থেকে শুরু হবে কৃষ ৪ -এর শুটিং। তাঁর কথায়, ‘বহু বছর পর যেহেতু এই ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি নিয়ে আসছেন তাঁরা সেহেতু হৃতিক ছবির স্ক্রিপ্ট এবং গল্প নিয়ে সতর্ক ছিলেন। কোনও রকম ভুল ভ্রান্তি করতে চাননি তিনি। স্ক্রিপ্ট তৈরি হওয়ার পর হৃতিক আগাগোড়া সেটা পড়েছেন, কিছু বদল এনেছেন তাতে। সবটা হওয়ার পর এখন এই ছবির জন্য স্ক্রিপ্ট পুরো রেডি। আগামী বছরের ফেব্রুয়ারি বা মার্চ থেকে শুরু হবে শুটিং।’

তবে তার আগে হৃতিককে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ফাইটার ছবিতে দেখা যাবে। আপাতত তিনি সেই ছবির শুটিং প্রায় শেষ করে এনেছেন। সেই ছবিটি আগামী বছরের জানুয়ারি মাস মুক্তি পাবে। দীপিকা পাড়ুকোন থাকবেন তাঁর বিপরীতে। ফাইটার মুক্তির পাওয়ার পরই কৃষ ৪ ছবিতে হৃতিক হাত দেবেন বলে মনে করা হচ্ছে। আপাতত তিনি ফিটনেস এবং চরিত্রের প্রয়োজনে শারীরের দিকে মন দেবেন। তৈরি হবেন সুপারহিরো হিসেবে।

সূত্রের তরফে জানানো হয়েছে সিঙ্গাপুরে কিছুটা অংশের শুটিং কর হবে এই ছবির। বাকিটা অন্য জায়গায় হবে, মূলত অ্যাকশন দৃশ্যগুলি।

২০০৩ সালে কই মিল গয়া ছবি দিয়ে কৃষ ফ্র্যাঞ্চাইজির পথচলা শুরু হয়। সেখানে হরতিকে বিপরীতে ছিলেন প্রীতি জিন্টা। এরপর কৃষ আসে, সেখানে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গিয়েছিল অভিনেতার সঙ্গে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন