লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৬

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২১ জানুয়ারি, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ইটবোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাদশা মিয়া (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এসময় আরও ৬ জন আহত হয়েছেন। এরমধ্যে একজনের অবস্থা গুরুতর।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ি এলাকার লক্ষ্মীপুর-রামগতি সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন শাহাদাত হোসেন, মো. জুয়েল, মামুনুর রশীদ, বেলাল হোসেন, আজাদ হোসেন ও অটোরিকশা চালক বাশার মিয়া। নিহত ও আহতরা রামগতি উপজেলার শিক্ষাগ্রামের বাসিন্দা।

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, লক্ষ্মীপুর জেলা সাব রেজিষ্ট্রারের কার্যালয়ে জমি রেজিষ্ট্রেশন করতে আসেন। লক্ষ্মীপুর থেকে ফেরার পথে ঘটনাস্থলে হঠাৎ করে অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক অটোরিকশা থাকা ৬ যাত্রী ও চালক গুরুতর আহত হয়। দুর্ঘটনার সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। পিকআপ চালক তাৎক্ষণিক গাড়ি রেখে পালিয়ে গেছে। স্থানীয়রা আহতদেত উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেওয়ার আগেই আহত যাত্রী বাদশা মিয়া মারা যান বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাসির উদ্দিন জানান, দুর্ঘটনায় আহত একজনকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। ছয়জনকে হাসপাতলে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে একজন অবস্থা গুরুতর। তাদের মাথা, মুখ, হাত ও পাসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল করিম জানান, ঘটনার পরপরই পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। পিকআপ ও দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা জব্দ করা হয়েছে। নিহতের স্বজনদেরকে খবর দেওয়া হয়েছে। নিহত ও আহতদের পরিবার লিখিত অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন