লক্ষ্মীপুরে নদীতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৫ জুন, ২০২২ ৮:১৩ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে নৌকাডুবে মো. সাঈদ মাহবুব (৩৫) নামে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ জুন) দুপুরে নিখোঁজের দুদিন পর উপজেলার বড়খেরী ইউনিয়নের ওশখালী মেঘনা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সাঈদ মাহবুব নওগাঁ জেলার পোরশা এলাকার জহির উদ্দিনের ছেলে। তিনি লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলার নদীর তীররক্ষা বাঁধ নির্মাণ কাজের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের তদারকিকারক (সুপারভাইজার)।

বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে উপজেলার সোনালী গ্রামের উকিলপাড়া এলাকায় মেঘনা নদী নৌকায় উঠতে গিয়ে পন্টুন থেকে সাঈদ মাহবুবসহ ৫ জন নদীতে পড়ে যান। অন্য ৪ জন সাঁতড়িয়ে কূলে উঠতে পারলেও তিনি উঠতে পারেননি। সাঈদ স্রোতের সঙ্গে নদীতে তলিয়ে গেছেন। পরদিন সকালে চাঁদপুর থেকে ৩ সদস্যের ডুবুরি দল এনে উদ্ধার কার্যক্রম চালানো হয়। কিন্তু কোথাও তার খোঁজ পাওয়া যায়নি। নদীর পানির স্রোত বেড়ে যাওয়া পরবর্তীতে উদ্ধার কার্যক্রম বন্ধ রাখা হয়। ঘটনাস্থল থেকে প্রায়১০ কিলোমিটার দূরে শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে বড়খেরী ইউনিয়নের ওশখালী এলাকায় সাঈদের মরদেহ ভাসতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ।
বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ীর পরিদর্শক (তদন্ত) ফেরদৌস আহম্মদ বলেন, নিখোঁজ ব্যক্তির সন্ধানে আমরা যৌথ কার্যক্রম পরিচালনা করেছি। কিন্তু তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে তার মরদেহ পাওয়া যায়। আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার ভাই ইমামুল হকের কাছে হস্তান্তর করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন