লক্ষ্মীপুরে দু’হাজার শীতার্তের মাঝে কম্বল বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ জানুয়ারি, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে ফরিদা-মাসুমা জনকল্যাণ ট্রাস্টের পক্ষ দুই হাজার শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার (৩ জানুয়ারি) বেলা ১১ টার দিকে ট্রাস্টের চেয়ারম্যান ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও প্রো-উপাচার্য (শিক্ষা) ড. এ এস এম মাকসুদ কামাল এ কম্বল বিতরণ করেন।

 

মাকসুদ কামালের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর পৌরসভার লাহারকান্দি এলাকায় এ আয়োজন করা হয়। ট্রাস্ট সূত্র জানায়, প্রচন্ড ঠান্ডায় নি¤œ আয়ের মানুষগুলো শীতবস্ত্র কিনতে পারে না। মহামারি করোনার প্রকোপেও তাদের জীবন আজ বিপর্যস্ত।

 

এতে শীতার্ত মানুষের পাশে ফরিদা-মাসুমা জনকল্যাণ ট্রাস্ট এগিয়ে এসেছে। গত কয়েকদিন ট্রাস্টের উদ্যোগে সদর উপজেলার লাহারকান্দি, হাজিরপাড়া, ভাঙ্গাখাঁ, মান্দারী ও দক্ষিণ হামছাদী ইউনিয়সহ লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

 

করোনার মহামারিতে হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন জনহিতকর কাজ করা হয়েছে। ট্রাস্টের চেয়ারম্যান ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, আমাদের সকলের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। শীতর প্রকোপ আর করোনা মহামারিতে নিন্ম আয়ের মানুষগুলো ভালোর কথা সকল বিত্তশালীকে ভাবতে হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন