লক্ষ্মীপুরে দুই জুয়াড়ির হামলার শিকার প্রবাসী

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ জানুয়ারি, ২০২৪ ২:১৪ অপরাহ্ণ

লক্ষ্মীপুর সদরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই জুয়াড়ির হামলার শিকার হয়েছেন (ডুবাই) প্রবাসী মো. আমির হোসেন (৩১)। তিনি জেলা সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে ভুক্তভোগী আমির হোসেন সুবিচার পেতে মডেল থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন।

এর-আগে, বিকেলে উপজেলার লাহারকান্দি ইউনিয়নের (৫নং ওয়ার্ড) পশ্চিম সৈয়দপুর গ্রামের নরুল ইসলাম মেম্বারের বাড়ীর সামনে এ হামলার শিকার হন আমির হোসেন।

প্রবাসী আমির হোসেন পশ্চিম সৈয়দপুর গ্রামের ধনু মিয়ার ছেলে। হামলাকারীরা হলেন- একই গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মো. রনি (৩৭) ও মৃত ইব্রাহিমের ছেলে মনির হোসেন (৩৮)। তারা এলাকায় জুয়াড়ি ও খারাপ প্রকৃতির লোক হিসেবে পরিচিত।

ভুক্তভোগী আমির হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের জানান, পশ্চিম সৈয়দপুর গ্রামের ইব্রাহিমের স্ত্রী মনি বেগম পূর্ব পরিকল্পিত ভাবে তারা মনি বেগম নামের ওই নারীকে ঝামেলা সৃষ্টির উদ্দেশ্য প্রবাসীর কাছে পাঠায়। তারা একটু অদূরে দাঁড়িয়ে থাকে। তারপর প্রবাসি কিছু বুঝে উঠার আগেই মহিলা তাকে ঘুষি মারতে যায় আর তখনই রনি এবং মনির দৌড়ে এসে প্রবাসিকে মারতে শুরু করে। এতে প্রবাসীর বাম-চোখের ওপরের অংশ ফেটে যায়। রনি ও মনির দিনে-রাতে ২৪টি ঘন্টায় জুয়ার আসর বসায় এলাকায়। এ ঘটনায় সঠিক বিচারের দাবি করছে প্রবাসী।

বিট পুলিশিং লাহারকান্দি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত (এ.এস আই) আশিকুর রহমান বলেন- রনি একজন চিহ্নিত জুয়াড়ি প্রধান। সম্প্রীতি তাকে মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। জামিনে এসে ফের জুয়ার আসর বসায় এলাকার বিভিন্ন নির্জন জায়গা।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবু ছালাম সৌরভ বলেন- হামলার শিকার হয়ে আমির হোসেন নামে এক ব্যক্তি হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছে। তার বাম-চোখের ওপরের অংশ ফেটে যায়। সেলাই করে দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার শীর্ষ সংবাদকে বলেন- এবিষয়ে প্রবাসী একটি লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন