লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় গৃহকর্তা নিহত, স্বর্ণালংকার লুট

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১০ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে পৌর এলাকার এক বাড়িতে ডাকাত দলের হামলায় গৃহকর্তা আতিক উল্যা (৮৪) নিহত হয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় স্বর্ণালংকারসহ প্রায় ৩ লাখ টাকা লুটে নিয়ে যায় ডাকাতরা। গৃহকর্তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে।


খবর পেয়ে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আনোয়ার হোসেন ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় দরজা ভেঙে ৫-৬ জনের মুখোশধারী ডাকাত দল আতিক উল্যার বাসায় ঢুকে। এসময় আতিক উল্যাসহ তার মেয়ে ও গৃহপরিচারিকার হাত-পা ও মুখ বেঁধে রাখা হয়। পরে ডাকাতদল ৪ ভরি স্বর্ণসহ তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে আতিক উল্যাকে মৃত ও অন্যদের বাঁধা অবস্থায় উদ্ধার করেন। আতিক উল্যা পশ্চিম লক্ষ্মীপুর এলাকার মৃত মুসলিম মিয়ার ছেলে।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ডাকাতির ঘটনায় এক গৃহকর্তা নিহত হয়েছেন।

এটি দুঃখজনক। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন