নয়ন দক্ষ সংগঠক, সংবর্ধনায় বলছেন নেতারা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০১৯ ৫:৩২ অপরাহ্ণ

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে শহরের বালিকা বিদ্যানিকেতন মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে।


সম্প্রতি তিনি বিশ্ব এ্যাথলেটিক্স সম্মেলনে যোগদান ও কাতার ফুটবল এ্যাসোসিয়েশনে বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব দিয়েছেন। এজন্য তাকে সংর্বধনা দেয়া হয়।


সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ আলা উদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার চৌধুরী মাছুম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধঅরণ সম্পাদক ইমতিয়াজ মাহবুব, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, জেলা কমিউনিটি পুলিশিং সেলের সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, জেলা পরিষদের সদস্য ফরিদা ইয়াসমিন লিকা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ দলীয় নেতাকর্মীরা।


বক্তব্যে নেতারা বলেন, এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন দক্ষ সংগঠক। তার নেতৃত্বে সুসংগঠিত হয়েছে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ। তার মেধা ও শ্রমে প্রত্যেক নেতাকর্মী হয়েছে সুসংগঠিত। তিনি এখন বিশ্ব নেতৃত্ব দিচ্ছেন।

এ সংবর্ধনায় দলীয় কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন