লক্ষ্মীপুরে টুপি কিনতে গিয়ে উধাও নাজিম, সন্ধান চায় পরিবার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ মে, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে মায়ের সঙ্গে টুপি কিনতে বের হয়ে হাফেজ নাজিম উদ্দিন পাঁচ দিনেও বাড়ি ফেরেনি। লক্ষ্মীপুর বাজার থেকে সে নিখোঁজ হয়। শনিবার (১৪ মে) বিকেল পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

নাজিম লক্ষ্মীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সমসেরাবাদ এলাকার কামাল উদ্দিনের ছেলে। সে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী এলাকার আল মুঈন ইসলামী একাডেমির হাফেজ বিভাগের ছাত্র।

পরিবার সূত্র জানায়, নাজিম মাদরাসার আবাসিকে থেকে পড়ালেখা করে। ঈদের ছুটিতে সে বাসায় আসে। ৯ মে মায়ের সঙ্গে লক্ষ্মীপুর চক বাজার এলাকায় টুপি কিনতে যায়। বাজারে হঠাৎ করে নাজিম পেছন থেকে উধাও হয়ে পড়ে। তার মা পেছন ফিরে তাকে না দেখে আশপাশ খোঁজাখুঁজি করে। কোথাও খুঁজে না পেয়ে তিনি বাসায় ফিরে যান। পরে তার বাবাসহ পরিবারের সদস্যরা দুদিন ধরে সম্ভাব্যস্থানে খুঁজেও তার সন্ধান পায়নি। গত ১১ মে তার বাবা কামাল উদ্দিন লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

কামাল উদ্দিন বলেন, নাজিম পথঘাট ভালোভাবে চেনে না। আমর ছেলেটি কোথায় আছে, কেমন আছে? তাও জানতে পারছি না। কেউ তাকে খুঁজে পেলে, আমার কাছে ফিরিয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ছাত্রের বাবা নিখোঁজ ডায়েরি করেছেন। তাকে খুঁজে পেতে বিভিন্ন স্থানে খবর পাঠিয়েছি। আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন