লক্ষ্মীপুরে ছাত্রীর শ্লীলতাহানি করায় শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ৫:১৪ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলামের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপরে বাঙ্গাখাঁ ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রাস্তায় গ্রামবাসী এ আয়োজন করে।


মানববন্ধনে উপস্থিত ছিলেন বাঙ্গাখাঁ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মো. আনোয়ার হোসেন, ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক রেদোয়ান রহমান জাবেদ, বঙ্গবন্ধু সাইবার পোস্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমল দেবনাথ ও ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সুমন দাস সাগর প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। কিন্তু এখন তারা পশুর মত আচরণ করছে। তাদের রক্তচক্ষুর নজর থেকে বাদ পড়ছে না শিশুরা। পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি করায় আমরা দ্রুত শিক্ষক সাইফুল ইসলামে বিচার চাই। ওই শিক্ষকের বিচারের জন্য আমরা সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি। তা না হলে খুব শীঘ্রই আরো কঠোর কর্মসূচির হুশিয়ারী দেওয়া হয়।


প্রসঙ্গত, শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সহপাঠিদের সঙ্গে ওই বিদ্যালয়ের এক হিন্দু ছাত্রী শিক্ষক সাইফুলের কাছে বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট শেষে অন্যদের বাড়ি যেতে দিলেও তাকে দেওয়া হয়নি। একপর্যায়ে শ্রেণিকক্ষে আটকে রেখে সাইফুল জোরপূর্বক ছাত্রীর শ্লীলতাহানি করে। পরে সে বাড়ি গিয়ে মা-বাবাকে কান্নাকাটি করে ঘটনাটি জানাই।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন