লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ নেতা ভুলু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ মে, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলুর নেতৃত্বে কৃষকের এক একর জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিলেন নেতাকর্মীরা। মঙ্গলবার (৯ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত লক্ষ্মীপুর পৌর শহরের সাহাপুর এলাকায় কৃষক সিরাজ উদ্দিনের ক্ষেতের পাকা ধান কেটে দেন তারা।

ভুলু জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও জেলা যুবলীগের সভাপতি প্রার্থী।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে অসহায় কৃষকের ধান কেটে দেওয়ার কর্মসূচি গ্রহণ করা হয়। এতে তিনি নেতাকর্মীদের নিয়ে প্রথম দিন শাকচর ইউনিয়নের শাকচর গ্রামের কৃষক সিরাজ উদ্দিনের ক্ষেতের পাকা ধান কেটে দেন। সিরাজ লক্ষ্মীপুর পৌর শহরের সাহাপুর এলাকায় জমি বর্গা নিয়ে ধান আবাদ করে। প্রচন্ড গরম ও শ্রমিক সংকটে পাকা ধান কাটতে পারছিলেন না। এতে যুবলীগ নেতা ভুলু তার ক্ষেতের ধান কেটে দেন।

নজরুল ইসলাম ভুলু বলেন, যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী শ্রমিক হয়ে কৃষকের ধান কেটে দিয়েছি। ধান মাড়াইয়ের কাজ চলছে। কৃষক সিরাজ খুব খুশী হয়েছেন।

কৃষক সিরাজ উদ্দিন বলেন, গরমে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। এসময় ধান কাটার জন্য শ্রমিক পাচ্ছিলাম না। এতে যুবলীগ নেতা ভুলুসহ নেতাকর্মীরা আমার ক্ষেতের ধানগুলো কেটে দিয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন