লক্ষ্মীপুরের যুগ্ম জজের চাঁদপুরের বাড়িতে চুরি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২৩ ১০:৫৩ অপরাহ্ণ

চাঁদপুর সংবাদদাতা: লক্ষ্মীপুর জেলার যুগ্ম জজ মো. মনির হোসাইনের চাঁদপুরের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র বসতঘরের এডজাস্ট ফেনের গ্রীল ভেঙে ঘরে প্রবেশ করে অর্থ ও স্বর্ণালংকার নিয়ে গেছে।

বুধবার দিনগত রাতে এ ঘটনা ঘটে।খবর পেয়ে বৃহস্পতিবার সকালে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন দুই চোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

লক্ষ্মীপুর জেলার যুগ্ম জজ মো. মনির হোসাইনের মা নাসরিন সুলতানা বেগম জানান, বাড়িতে তিনি, দুই ছোট পুত্র স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করেন। আর যুগ্ম জজ মো. মনির হোসাইন লক্ষ্মীপুর এবং বড় ছেলে মোস্তাফিজুর রহমানের পরিবার ঢাকায় বসবাস করেন। ফলে তাদের রুমগুলো বেশিরভাগ সময় তালা দেওয়া থাকে।

তিনি জানান, প্রতিদিনের ন্যায় বুধবার রাতে তারা খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকালে তিনি এবং ছোট ছেলে মানিকসহ বড় ছেলেদের ফ্ল্যাটের দরোজা খুলতে গেলে দেখেন, ভেতর থেকে দরজা ছিটকানি দেওয়া। পরে পেছনের দরোজা টান দিতেই সেটি খুলে যায়। ভিতরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র এলোমেলো ভাবে পড়ে থাকতে দেখে চুরির বিষয়টি বুঝতে পারে।

তিনি আরো জানান, চোর চক্র স্টিলের আলমারি এবং ওয়ারড্রোপের তালা ভেঙে বেশকিছু স্বর্ণালংকার এবং অর্থ নিয়ে গেছে। অন্য ড্রয়ারগুলাতে আর কোন স্বর্ণালংকার বা টাকা ছিল কি না, সেটি তিনি নিশ্চিত নন।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, বিষয়টি আমি অবগত হয়েছি। সকালে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। তবে ওই ঘরগুলোতে লোকজন না থাকায় কি চুরি হয়েছে সেটি ভুক্তভোগী পরিবার নিশ্চিত করে বলতে পারেনি। বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। এ ঘটনায় সন্দেহজনক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য পাশের ২ যুবককে থানায় আনা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন