রামগঞ্জে আনোয়ার খান এমপির পক্ষে শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২৩ ১১:১৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের পক্ষে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের শীতার্ত অসহায় পরিবারের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। এদিন পিছিয়ে পড়া ১৫০০ মানুষের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেয়া হয়।

এর আগে গত ২১ জানুয়ারি ২০ হাজার কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আনোয়ার হোসেন খান এমপি। ওই দিন বিভিন্ন পয়েন্টে পৃথক আয়োজনে নিজেই উপস্থিত থেকে এসব কম্বল শীতার্ত অসহায় মানুষের কারো হাতে ও আবার কারো গায়ে জড়িয়ে দেন। এরই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকার অসহায় পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আ.ক.ম রুহুল আমিন, এমপির স্থানীয় প্রতিনিধি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র বেলাল আহমেদ, জেলা পরিষদ সদস্য ও রামগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামছু, ৬নং লামচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়েজ উল্লাহ জিসান, এমপির পিএস মো. রিয়াজুল হায়দার বাপ্পীসহ ছাত্রলীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। অনুষ্ঠানে উপস্থিত নের্তবৃন্দ সরকারের নানামুখী উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিষয় স্থানীয় সাধারণ জনগণের কাছে তুলে ধরেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন