লক্ষীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০১৯ ৭:০৪ অপরাহ্ণ

লক্ষীপুরে কলেজ যাওয়ার পথে তুলে নিয়ে ওমর ফারুক নামে এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

শনিবার দুপুরে সদর উপজেলার পালেরহাট বাজারে এ ঘটনা ঘটে। আহত ফারুককে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কেন তাকে মারপিট করা হয় সে ব্যাপারে ধারণা পাওয়া যায়নি।

স্বজনরা জানান, ফারুক দত্তপাড়া কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাবা সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন। ফারুক সদর উপজেলা দক্ষিণের হামছাদী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। শনিবার কলেজ যাওয়ার পথে পালেরহাট বাজারে পৌছলে সন্ত্রাসীরা জোরপূর্বক ধরে ফারুককে নিয়ে যায় একটি রড সিমেন্টের দোকানে। ফরিদের দোকানে আটকে রেখে বেদম মারিপিট করে। দোকান থেকে বের করেও তাকে এলোপাতাড়ি পেটানো হয়। এরপর সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয়রা ফারুককে উদ্ধার করে হাসপাতালে নেন।

বাবা ফরিদ উদ্দিন জানান, স্থানীয় সন্ত্রাসী ফরিদ বাহিনীর সদস্যরা ফারুককে বেদম পিটিয়েছে। পিচ্ছি নাহিদ, শাকিল, হৃদয় ও শান্তসহ কয়েকজন তাকে মারপিট করে ফরিদের দোকানে আটকে। এ ঘটনায় তিনি মামলা দায়ের করবেন।

লক্ষীপুর সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

মতামতের জন্য সম্পাদক দায়ী নন