রিয়ালে যাচ্ছেন নেইমার?

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০১৭ ৪:৪৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : দুনিয়া কাঁপানো দলবদলে এই কিছুদিন আগে পিএসজিতে নাম লিখিয়েছিলেন নেইমার। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে বার্সেলোনা ছেড়েন তিনি। প্যারিসে পা রেখেন মাত্র তিন মাসও হলো না, এরই মধ্যে শোনা যাচ্ছে এই ব্রাজিলীয় স্ট্রাইকার নাকি আবার স্পেনে ফিরছেন। না, পুরোনো দল বার্সেলোনায় নয়—তাদের প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে ফিরতে পারেন বলে স্প্যানিশ সংবাদ মাধ্যমে খবর এসেছে।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার খবরে বলা হয়েছে, বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গিয়ে নাকি আফসোস করছেন নেইমার। আর তা নিয়ে নাকি কথা বলেছেন তাঁর বার্সেলোনার সাবেক সতীর্থ জেরার্ড পিকে ও লুইস সুয়ারেজের সঙ্গে।

তা ছাড়া পিএসজির সতীর্থদের সঙ্গেও নাকি খুব একটা মানিয়ে নিতে পারেননি নেইমার। কিছুদিন আগে কাভানির সঙ্গে তো মাঠে ঝগড়া বাধিয়ে বসেন। আর ডি মারিয়ার সঙ্গেও সম্পর্কটা খুব একটা ভালো পর্যায়ে নিতে পারেননি তিনি।

নেইমার পিএসজিতে যোগ দেওয়ার পরই দলটিতে অন্তর্কোন্দল সৃষ্টি হয়েছে—এমন অভিযোগও শোনা যাচ্ছে। বিশেষ করে উরুগুয়ের ফরোয়ার্ড এডিনসন কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে মাঠে ঝামেলা বেধেছিল নেইমারের। দলটির কোচ উনাই এমেরির সঙ্গেও নাকি সম্পর্ক ভালো পর্যায়ে নেই এই ব্রাজিলীয় তারকার।

এদিকে রিয়ালও নাকি নেইমারকে দলে ভেড়াতে আগ্রহী। তা যদি সত্যি হয় তাহলে ক্রিস্টিয়ানো রোনালদোর সতীর্থ হিসেবে আবার তাঁকে স্পেনে দেখা যেতেও পারে।

অবশ্য বিষয়টা অস্বীকার করেছেন নেইমার। পিএসজিতে সমস্যা সম্পর্কে তিনি বলেন, ‘প্যারিসে খুবই ভালো আছি, সুখেই আছি। কাভানির সঙ্গেও আমার কোনো ঝামেলা নেই, কোচের সঙ্গেও নেই। আমি চাই আপনারা এসব খবর আবিষ্কার করা বন্ধ করুন।’-এনটিভি অনলাইন

মতামতের জন্য সম্পাদক দায়ী নন