রায়পুরে শিশুকে বস্তায় ভরে নির্যাতনের অভিযোগ

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ২ নভেম্বর, ২০১৭ ১২:২৭ পূর্বাহ্ণ

রায়পুর : লক্ষ্মীপুরের রায়পুরে চার বছরের শিশু পিয়াসকে বস্তায় ভরে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে রাকিব (২২) নামের এক বখাটের বিরুদ্ধে।

বুধবার (১ নভেম্বর) রাত ১০ টার দিকে গুরুতর অবস্থায় ওই শিশুকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপতালে পাঠানো হয়েছে।

এরআগে সন্ধ্যায় উপজেলার বামনিতে মোবাইল চুরির অভিযোগ এনে এ ঘটনা ঘটায় বখাটে রাকিব। শিশু পিয়াসের চোখে ও মুখে মারাত্নক জখম করা হয়েছে।

পিয়াস রায়পুরের বামনি গ্রামের মো. সোহেলের ছেলে। অভিযুক্ত রাকিব একই গ্রামের তৌহিদুর রহমানের ছেলে।

শিশুর বাবা সোহেল জানায়, সন্ধ্যার আগে বাড়ির সামনে থেকে বখাটে রাকিব তার ছেলেকে চকলেটের লোভ দেখিয়ে নিয়ে গিয়ে বস্তায় ভরে নির্যাতন করে। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি দেখে লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর বখাটে রাকিব মামলা না করার জন্য হুমকি দেয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মো. নাছির বলেন, শিশুটির চোখে মুখে মারাত্মক জখম রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালীতে পাঠানো হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন