রায়পুরে কম্বল বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৮ জানুয়ারি, ২০১৯ ২:৩৯ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে হতদরিদ্র শীতার্ত অসহায় মানুষের মাঝে ৩০ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল গত তিন দিন যাবৎ উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভায় অসহায়দের মাঝে এসব কম্বল বিতরণ করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বি.এস.সি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল হায়দার বাবুল পাঠান, এডভোকেট মিজানুর রহমান মুন্সি, উপজেলা যুবলীগের আহ্বায়ক জেলা পরিষদের সদস্য মোঃ মনজুর হোসেন সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ প্রমুখ।

 

কাজী শহীদ ইসলাম পাপুল বলেন, আমি রায়পুরে নিতে আসিনি বরং দিতে এসেছি। মানুষের কল্যাণে মানবিক রাজনীতি করতে এসেছি। আমার নির্বাচনী এলাকায় কেউ দূর্নীতি করে পার পাবে না। দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিবাদ, টেন্ডারবাজ ও মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করলাম। অপরাধ করলে কেউ পার পাবে না। আর এসকল বিষয়ে সহযোগীতা করার জন্য গণমাধ্যম কর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন