রায়পুরে এক সপ্তাহে ৭ মোটরসাইকেল চুরি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ জানুয়ারি, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে গত এক সপ্তাহে ৭টি মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার গভীর রাতে চরবংশী এলাকা থেকে ১টি ও চারদিন পূর্বে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি থানার সন্নিকটে আজিজ মুন্সি ভবন থেকে ৫টি মটরসাইকেল চুরির ঘটনা ঘটে। মটর সাইকেল চুরির ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। এ নিয়ে জনমনে ক্ষোভ বিরাজ করছে।

সুত্রে জানা যায়, আজ সকালে খাসের হাট বাজার থেকে আওলাদ হোসেনের মটরসাইকেলটি চুরি হয়ে যায়। গত চারদিন পূর্বে উপজেলার হায়দরগঞ্জের পুলিশ ফাঁড়ির অদূরে আজিজ মুন্সি ভবনের গ্যারেজের তালা ভেঙে ৫টি মটরসাইকেল চুরি করে চোরের দল। আজিজ মুন্সি ভবনে একটি বেসরকারী এনজিও ব্রাকের অফিস রয়েছে। কিছদিন পূর্বে রায়পুর ব্রাক ও আশা এনজিও সংস্থার কর্মকর্তার ভাঁড়া বাসার গ্রিল ভেঙ্গে মোটরসাইকেল দুটি চুরি হয়। দীর্ঘদিন যাবৎ একটি চোরচক্রের সিন্ডিকেট অহরহ মোটরসাইকেল চুরি করে চলেছে। মাঝেমধ্যে পুলিশ দুই একজন ধরতে পারলেও চোর সিন্ডিকেটটি ধরা ছোঁয়ার বাহিরে থাকে। চুরির ঘটনায় মোটরসাইকেল মালিকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি থানার পরিদর্শক মোঃ বেলায়েত হোসেন বলেন, আমাদের সকল কলা কৌশল ব্যবহার করে চোর সিন্ডিকেটকে ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে। 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন