রামগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের জয় বাংলামুখর পতাকা হাতে পদযাত্রা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ মার্চ, ২০২১ ৯:১২ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: ২৬ শে মার্চ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রামগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সোনাপুর চৌরাস্তা বিজয়স্তম্ভ থেকে রামগঞ্জ উপজেলা পরিষদ বঙ্গবন্ধু ম্যুরাল পর্যন্ত পতাকা হাতে পদযাত্রা করা হয়।শেষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ সোহেল রানা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে, স্বাধীনতা বিরোধী সকল অপশক্তিকে প্রতিহত করার প্রতিজ্ঞায় আজ আমরা পতাকা হাতে পদযাত্রা করেছি।
সুবর্ণজয়ন্তীর এ দিনে আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং স্বাধীনতা যুদ্ধে শাহাদাৎবরণকারী ৩০ লক্ষ শহীদ, সম্ভ্রম হারানো ২ লক্ষ বীরাঙ্গনা ও সকল বীর মুক্তিযোদ্ধাদের। তাদের আত্মত্যাগের বিনিময়ে পাওয়া এই লাল সবুজের পতাকা আমরা চিরকাল সমুন্নত রাখবো।

এরআগে রামগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সূর্যোদয়ের পর পরই সোনাপুর চৌরাস্তা বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। এছাড়া স্বাধীনতা যুদ্ধে প্রথম প্রতিরোধ যোদ্ধা বাংলাদেশ পুলিশের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের হাতে শ্রদ্ধা স্মারক তুলে দেয়া হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন