যুবলীগের বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৬ জুন, ২০২১ ৮:১৮ অপরাহ্ণ

বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলা ও সবুজ বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানের পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় লক্ষ্মীপুরে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে যুবলীগ।

 

বুধবার বিকেলে সদর উপজেলার মীরগঞ্জ বাজার ও স্থানীয় স্কুল প্রাঙ্গণে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। পরে নেতাকর্মীদের মাঝে প্রায় ৭’শ গাছের চারা বিতরণ করেন বায়েজীদ ভূঁইয়া।

 

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাকিল চৌধুরী, কেরোয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আকবর মৃধা, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কৃষকলীগ আহবায়ক মো: সোহাগ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক সম্পদ সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগ সহ নেতৃবৃন্দ।

[৫] বৃক্ষরোপণ কর্মসূচি পালনকালে জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মোঃ আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল নির্দেশে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়। এসময় তার অনুসারী ও নেতাকর্মীদের পরিবেশ রক্ষায় গাছ লাগানোর আহবান জানান তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন