মেয়েসহ ১০ দিন ধরে নিখোঁজ গৃহবধূ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ জুন, ২০২১ ১১:১৫ অপরাহ্ণ

শ্বশুরবাড়ির থেকে বাবার বাড়ি উদ্দেশে রওনা হওয়ার পর গত ১০ দিনেও সন্ধান মেলেনি গৃহবধূ রিম্পা বিশ্বাসের। এ সময় তার সাথে থাকা মেয়ে ঋিত্বিকা বিশ্বাসেরও কোনো খোঁজ পাওয়া যায়নি। তাদের ভাগ্যে কী ঘটেছে তা এখনও নিশ্চিত করতে পারেনি পরিবার।

এদিকে প্রবাসী ছেলের স্ত্রী ও নাতনীর খোঁজ না পেয়ে পাগল প্রায় মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের লক্ষিবিলাশ গ্রামের অঞ্জয় বিশ্বাস। অঞ্জয় বিশ্বাস জানান, তার ছেলে বউ রিম্পা বিশ্বাস, একমাত্র নাতনী ঋিত্বিকা বিশ্বাসকে নিয়ে গত চার জুন তার বাড়ি থেকে বাবার বাড়ি লৌহজং উপজেলার হলুদিয়া গ্রামের উদ্দেশে রওনা হয়। এরপর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তাদের কাছে থাকা মোবাইল বন্ধ পাওয়া গেছে।

তিনি বলেন, তার আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়েও তাদের সন্ধান পায়নি। এ বিষয়ে তিনি সিরাজদিখান থানায় একটি জিডি করেছেন। পুলিশ তাদের খুঁজে পাওয়ার বিষয়ে এখনও কোনো ইতিবাচক তথ্য দিতে পারেনি বলে জানান তিনি। এমনকি তাদের ভাগ্যে কী ঘটেছে তাও নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. কামরুজ্জামান জানান, আমরা জিডির সূত্র ধরে খোঁজাখুঁজি করছি। এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন