‘মায়ের কাছে ছেলেদের একটু বেশি আবদার থাকে’

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১২ নভেম্বর, ২০১৮ ১২:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ‘মায়ের কাছে ছেলেদের একটু বেশি আবদার থাকে’ এ কথাটি নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন লক্ষ্মীপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ কে এম সালাহ উদ্দিন টিপু। মূলত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি এ কথাটি লিখেছেন। রবিবার দুপুরে টিপু লেখাটিসহ নিজের ফেসবুকে ওয়ালে মনোনয়ন ফরমের দুটি ছবি আপলোড করেন।

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) ও লক্ষ্মীপুর-৩ (সদর) এ দুই আসন থেকেই টিপু মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তিনি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি।

এদিকে লক্ষ্মীপুর-৩ আসন থেকে তার বাবা আবু তাহেরও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আবু তাহের লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

অন্যদিকে দলীয় মনোনয়ন নেওয়ার পর থেকে তাদের অনুসারী নেতাকর্মী ও সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দোয়া চেয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। অনেকে আবার দলীয় প্রতীক নৌকা মার্কায় ভোট চাচ্ছেন।

জানা গেছে, আওয়ামী লীগের ঢাকার ধানমন্ডি কার্যালয় থেকে শনিবার আবু তাহের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এর একদিন পর রবিবার টিপু অনুসারীদের দিয়ে মনোনয়ন ফরম নেয়।

জানতে চাইলে এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, আমরা দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করে আসছি। আমি লক্ষ্মীপুর-৩ (সদর) ও লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ত্যাগ-শ্রম মূল্যায়ণ করবেন বলে বিশ্বাস রাখি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন