মাদ্রাসাছাত্রীর সর্বনাশ, আটক ১

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০১৮ ১১:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে ১৩ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকালে দুলাল নামের এক আসামিকে গ্রেপ্তার করে জেলা আদালতে পাঠানো হয়েছে।
প্রধান অভিযুক্ত মুকবুলকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়। এরআগে সদর উপজেলার বশিকপুর গ্রামে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। রশিদপুর রহমানিয়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তার ডাক্তারী পরীক্ষা করার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত ২৭ মার্চ বিকালে ওই ছাত্রী তার বাড়ির পাশের ফসলী বাগানে পানি দিচ্ছিল।এসময় একই এলাকার বখাটে মুকবুল তাকে জোরপূর্বক পাশের বাগানে নিয়ে যায়। এসময় মুকবুল ও তার সহযোগি দুলালসহ তাকে পালাক্রমে ধর্ষণ করে।

পরে বিষয়টি কাউকে বললে তাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি দেয় তারা। ঘটনার তিনদিন পর শুক্রবার ওই ছাত্রীকে একা পেয়ে আবারো ধর্ষণের চেষ্টা চালায় মুকবুল। এসময় দৌঁড়ে বসতঘরে চলে আসলে তার বাবা ও ভাবীর সামনে তাকে মারধর করে। একপর্যায়ে দুলালের সঙ্গে ছাত্রীকে বসিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করা হয়।

পরে পূর্বের ঘটনাটি অভিভাবকদের কাছে জানান ওই ছাত্রী। বিষয়টি স্থানীয়দের জানানোর পর বুধবার রাতে মুকবুল ও দুলালকে আসামি করে ছাত্রীর বাবা মামলা দায়ের করেন।

অভিযুক্ত দুলাল বশিকপুর ইউনিয়নের বড় রশিদপুর গ্রামের দ্বীন ইসলামের ছেলে ও মুকবুল একই গ্রামের হাবিব উল্যার ছেলে। মুকুল বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম জেহাদীর ঘনিষ্ট হিসেবে পরিচতি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন সাংবাদিকদের বলেন, ধর্ষণের ঘটনায় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন