মতলবে রাস্তার ইট খুলে নিলেন ইউপি চেয়ারম্যান

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২০ ৩:৪৯ অপরাহ্ণ

চাঁদপুরের মতলব উত্তরে হেরিংবন রাস্তার ইট খুলে নিয়েছেন এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের বারহাতিয়া গ্রামে এ ঘটনায় স্থানীয় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার সরেজমিন দেখা যায়, ফতেপুর পূর্ব ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বারহাতিয়া মেইন রোড হতে গ্রামের ভেতর দিয়ে কাঁঠালবাগান পর্যন্ত ২.৫ কিলোমিটার সড়ক থেকে ইট খুলে নিয়েছে একদল লোক।

গ্রামবাসী জানান, গত কয়েক দিন ধরে ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর লোকজন এসে ইট খুলে নিচ্ছে। গ্রামবাসী জানতে চাইলে চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে বলে তারা।

স্থানীয় নবীর হোসেন, মমিন, অটোচালক মামিন, ইয়াছিন প্রধান ও হারুন প্রধান বলেন, সরকারি রাস্তা থেকে চেয়ারম্যানের লোকজন ইট খুলে নিয়ে যাচ্ছে। আমরা এ ব্যাপারে জিজ্ঞেস করলে তারা বলে আমরা কিছু জানি না, আজমল চেয়ারম্যান ইট খুলে নিয়ে যেতে বলছে।

এ ব্যাপারে ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেই আমি ইট খুলে নিয়েছি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব বলেন, এ ব্যাপারে আমার সঙ্গে কেউ যোগাযোগ করেনি। রাস্তার ইট নেয়া তো দূরে থাকে, হাত দেয়ার ক্ষমতাও কারও নেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ বলেন, এ ব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন